আজ || শনিবার, ১৯ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


ফেনী ইউনিভার্সিটির সিএসই ডিপার্টমেন্টর উদ্যোগে ইন্ডাস্ট্রিয়াল ভিজিটের আয়োজন

মো.স্বপন মজুমদার:

ফেনী ইউনিভার্সিটির সিএসই ডিপার্টমেন্টর উদ্যোগে এক ইন্ডাস্ট্রিয়াল ভিজিটের আয়োজন করা হয়। (২৮ অক্টোবর ২০২৩, শনিবার) ফেনী ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. এম জামালউদ্দীন আহমেদ এবং ট্রেজারার অধ্যাপক তায়বুল হকের নেতৃত্বে দুপুর সাড়ে বারোটায় বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) উদ্দেশ্য রওনা দেন সিএসসি ডিপার্টমেন্ট।

এতে আরও অংশগ্রহণ করেন সিএসই ডিপার্টমেন্টের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক বুশরাত জাহান, অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

আজকের ভিজিট তদারকি করেন বিটিসিএল ফেনী শাখার এসিসট্যান্ট ম্যানেজার জনাব তোফায়েল আহমেদ।

তিনি শিক্ষার্থীদেরকে বাংলাদেশে প্রচলিত টেলিকমিনিকেশ ও নেটওয়াকিং এর ব্যবহার এবং প্রযুক্তি সম্পর্কে ব্যবহারিক ধারণা প্রদান করেন। এছাড়া শিক্ষার্থীদের সাথে দুই ঘণ্টা ব্যাপী একটি লেকচারের মাধ্যমে কমিউনিকেশন সার্ভার, পিসিএম, ওএসআই মডেল, রাউটার সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।

উল্লেখ্য, এই ভিজিটে অংশগ্রহণ করে সিএসই ডিপার্টমেন্টের ‘ফল-২০২৩’ সেমিস্টারের ডেটা কমিউনিকেশান এবং কম্পিউটার নেটওয়ার্কস কোর্সের শিক্ষার্থীরা ও কোর্সের শিক্ষকগন।


Top